শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
বজ্রপাতে একদিনে প্রাণ গেলো ৯ জনের শান্তিগঞ্জের শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান আব্দুর রশিদ উচ্চ বিদ্যালয় শান্তিগঞ্জের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক আব্দুর রশিদ উচ্চ বিদ্যালয়ের শেখ শফিকুল ইসলাম মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড সিসিইউ থেকে কেবিনে খালেদা জিয়া শাকিবের তৃতীয় বিয়ে ইস্যুতে বুবলীকে খোঁচা দিয়ে যা বললেন অপু বিশ্বাস শান্তিগঞ্জে লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারন শীর্ষক সেমিনার ও প্রদর্শনী  প্রাথমিক বিদ্যালয় খুলবে রোববার উপজেলা নির্বাচন: কেন্দ্রে ব্যালট পেপার যাবে ভোটের দিন সকালে আমাদের পুলিশ এখন আমেরিকান স্টাইলে আন্দোলন দমাতে পারে: প্রধানমন্ত্রী
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
‘পাকিস্তানের আরেকটি বিশ্বকাপ জিততে না পারার কারণ ইমরান খান’

‘পাকিস্তানের আরেকটি বিশ্বকাপ জিততে না পারার কারণ ইমরান খান’

স্পোর্টস ডেস্কঃ  পাকিস্তানের বিশ্বকাপ জয়ী দলের সাবেক তারকা ওপেনার আমির সোহেল সম্প্রতি বলেছেন, ১৯৯২ সালের পর পাকিস্তান ক্রিকেটে ওয়াসিম আকরামের সবচেয়ে বড় অবদান দেশকে আরেকটি বিশ্বকাপ জিততে না দেয়া।

আমির সোহেলের এমন মন্তব্য প্রসঙ্গে সম্প্রতি হোয়াটসঅ্যাপে এক সাক্ষাৎকারে পাকিস্তানের সাবেক তারকা পেসার আকিব জাভেদ বলেছেন, আমির সোহেলের কথার সঙ্গে আমি একমত নই। সে মনে করে ১৯৯২ সালের পর পাকিস্তান আরেকটি বিশ্বকাপ জিততে না পারার কারণ ইমরান খান। উনি তার মতো আরও একজন বিশ্বকাপজয়ী অধিনায়ককে হয়তো চাননি। তাহলে হয়তো তার প্রধানমন্ত্রী হওয়ার প্রক্রিয়াটাকে ধীর হয়ে যেত।

পাকিস্তানের হয়ে ২২টি টেস্ট, ১৬৩টি ওয়ানডে ম্যাচ খেলে ২৩৬ উইকেট শিকার করা আকিব জাভেদ আরও বলেছেন, ভাগ্য আসলে একটা বড় ব্যাপার। ভাগ্য না থাকলে বিশ্বকাপ জেতা যায় না। সময় মতো দলের সবাই জ্বলে উঠতে না পারলে বিশ্বসেরা দল নিয়েও বিশ্বকাপ জেতা যায় না। সেটার জ্বলন্ত উদাহরণ দক্ষিণ আফ্রিকা। তারা বিশ্বমানের ক্রিকেটার নিয়েও আজ পর্যন্ত বিশ্বকাপ জিততে পারেনি।

এক প্রশ্নের জবাবে পাকিস্তানের সাবেক এ তারকা পেসার বলেছেন, আমাকে অনেক সময় স্রোতের বিপরীতে বোলিং করতে হয়েছে। আমি আমার দায়িত্ব সম্পর্কে সচেতন ছিলাম। কোনো খেলোয়াড় যদি তার দায়িত্ব সম্পর্কে সচেতন না থাকে, তাহলে তার পক্ষে দীর্ঘদিন খেলে যাওয়া সম্ভব নয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com